A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সিংহের সঙ্গে এক ফ্রেমে অক্ষয়! | Probe News

akshay 27.09.2015সিংহের সঙ্গে এক ফ্রেমে অক্ষয়!

প্রোবনিউজ, ডেস্ক: নতুন, অভিনব কিছু করার খিদে সব সময়ই থাকে ৪৮ বছরের অক্ষয় কুমারের মধ্যে। কিন্তু সেই খিদেই তাঁকে দেখিয়ে দিল, পশুরাজ সিংহকে নিয়ে শ্যুট করা মোটেই মুখের কথা নয়। কেমন হয় তার রাগ! রেগে গেলে মুহূর্তে সব তছনছ করে দিতে পারে পশুরাজ, টের পেলেন অক্ষয়। নিজের পরবর্তী ছবি ‘সিং ইজ ব্লিং’-এ সুন্দরী অ্যামি জ্যাকসন ও লারা দত্তকে ছেড়ে জঙ্গলের রাজা সিংহকে নিয়ে কেপটাউনে শ্যুটিংয়ে মেতেছিলেন অক্ষয়। পাশে বসে মাথায় হাত বোলাতে বোলাতে শ্যুটও করেন।

প্রচলিত ধারণা হল সিংহীর রাগ সিংহের তুলনায় কিছুটা কম হয়। শ্যুটিংয়ে সিংহকেই আনা হয়েছিল। জঙ্গলের রাজাকে অসাধারণ হেয়ার কাটও দেওয়া হয় এই ছবিতে। কিন্তু শ্যুটিংয়ের মাঝ পথে হঠাত্ই রেগে যায় জঙ্গলের রাজা। কারণ, আয়নায় সিংহটি নিজের প্রতিবিম্ব দেখে ভেবেছিল আরেকটি সিংহ হয়তো দাঁড়িয়ে আছে উল্টোদিকে। তবে অক্ষয়ের দাবি, হয়তো মুফাসার (সিংহের নাম) নতুন হেয়ার স্টাইল পছন্দ হয়নি। তাই রেগে গিয়ে সে ভেঙে দেয় আয়নার কাচ।

যে চিড়িয়াখানা থেকে সিংহটিকে আনা হয়েছিল, তার নিরাপত্তা কর্মী ও ট্রেনারকে অক্ষয় জিজ্ঞেস করেছিলেন হঠাত্ যদি আমাকে পশুরাজ আক্রমণ করে, তাহলে আমাকে কি বাঁচাতে পারবেন? উত্তরে ট্রেনার জানান, সিংহ আক্রমণ করলে সময় খুবই কম পাওয়া যায়। তবে যেদিন শ্যুট হয়েছিল সেদিন সিংহটিকে পেট ভর্তি করে খাইয়ে আনা হয়েছিল। তাই সিংহের মেজাজও ছিল ফুরফুরে। শুধু শ্যুটিংয়ের মাঝে একবারই মেজাজ হারায় জঙ্গলের রাজা।

‘সিং ইজ কিং’ খ্যাত অক্ষয় ছবিতে তাঁর দুঃসাহসিক স্টান্ট দেখিয়ে এতদিন মুগ্ধ করে রেখেছিলেন দর্শককে। নায়িকাদেরসঙ্গেঅক্ষয়েরঅন-স্ক্রিনকেমিস্ট্রিওসকলেরমনেদাগকেটেছে।এবার সিংহের সঙ্গে অক্ষয়েরর সায়ন দেখার অপেক্ষায় রইল দর্শক।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/২৭.০৯.২০১৫

২৭ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১৪:৫৩:৩০ | ১৪:৫৮:৫০

বিনোদন

 >  Last ›