A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

প্রেমে মজেছেন আলিয়া-সিদ্ধার্থ? | Probe News

Alia-Bhatt-Sidharth 23.09.2015প্রেমে মজেছেন আলিয়া-সিদ্ধার্থ?

প্রোবনিউজ, ডেস্ক: তাঁদের নিয়ে চার দিকে পাঁচ কথা নেহাত কম রটে না! যে দিকেই যান তাঁরা, সবার কেবল একটাই প্রশ্ন— পরস্পরের প্রেমে মজে আছেন না কি আলিয়া ভট্ট আর সিদ্ধার্থ মলহোত্র?

গুজব তো রটবেই! প্রথম ছবি ‘স্টুডেন্টস অব দি ইয়ার’ করার সময় থেকেই যে নানা জায়গায় জুটি বেঁধে ঘুরতে দেখা যায় দুই তারাকে। এত দিন এ ব্যাপারে কিছু জানতে চাইলে এড়িয়ে যেতেন দু’জনেই। এ বার অবশ্য আলিয়া ভট্টকে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ। তাও প্রেম নয়, সরাসরি কথা বললেন তাঁর আর আলিয়ার বিয়ের ব্যাপারে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থকে জানানো হয়েছিল, হাওয়ায় গুজব ভাসছে তাঁর আর আলিয়ার বিয়ে নিয়ে! সেই গুজব আরও পোক্ত হয়েছে দুই পরিবারের নৈশভোজের খবর মেলায়! বিয়ের কথা উঠতেই সিদ্ধার্থ জানান, তিনি বিয়ে করতে খুবই আগ্রহী! বিয়ে ব্যাপারটার উপর তাঁর ভালই বিশ্বাস আছে। তিনি অবশ্যই বিয়ে করে থিতু হতে চান। স্ত্রী এবং সন্তানদের সঙ্গে উপভোগ করতে চান পারিবারিক সময়।
তা, আলিয়াই কি সেই স্ত্রী?

জানতে চাইলে সটান জবাব নায়কের, “আমি আর আলিয়া দু’জনেই সবে কেরিয়ার শুরু করেছি। এখনই এত তাড়াহুড়োর কী আছে?”
বোঝাই যাচ্ছে, নায়ক ‘হ্যাঁ’ যেমন বলেননি, ‘না’-টাও কিন্তু তেমনই বেরোয়নি তাঁর মুখ দিয়ে। তাঁর আর আলিয়ার সম্পর্ক নিয়ে কি তাহলে ধীরে ধীরে মুখ খুলছেন সিদ্ধার্থ?

তাই যদি হয়, তবে বলতে হবে, আলিয়া আর তাঁর মনের মানুষের চিন্তা-ভাবনার বেশ মিল আছে। এর আগে বিয়ের কথা তুললে নায়িকাও যে বলেছিলেন ওই একই কথা, “বিয়ে নিশ্চয়ই করব, তবে তাড়াহুড়ের কী আছে!”

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/২৩.০৯.২০১৫

২৩ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১১:৩৭:৫০ | ১৫:৩৮:০১

বিনোদন

 >  Last ›