A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কোরবানীর হাটে ট্রিপল খান! | Probe News

Tripol Khan 20.09.2015কোরবানীর হাটে ট্রিপল খান!

প্রোবনিউজ ডেস্ক: কোরবানীর হাটে গিয়েছেন গরু বা ছাগল কিনতে। আর গিয়েই শুনলেন শাহরুখ খানের দাম ৩৮ হাজার, সালমান খানের দাম ৩১ হাজার, আর আমির খানের দাম ৩৫ হাজার। ভ্যাবাচ্যাকা খাওয়ার মতো অবস্থা আপনার।ভাবছেন এখানে আবার আমির খান সালমান খান বা শাহরুখ খানদের দামাদামি করা হচ্ছে কেন? আপনার বিশ্বাস না হলেও ঘটনা সত্য। কারণ আমির সালমান আর শাহরুখকে তোলা হয়েছে কোরবানীর হাটে। সামনে যে ঈদ। আমির সালমান শাহরুখকে তো কোরবানী দেওয়ার জন্যই তাদের পেছনে এত পরিশ্রম করা হয়েছে। বানানো হয়েছে সিক্স প্যাক-এ। যদি ভাল দামে না বিক্রি করা যায় তাহলে কেমনে? তাইতো এত দর কষাকষি। এবার আসল কথাটায় বলি, কোরবানীর হাটের এই সিক্স প্যাক খানরা কিন্তু খাঁসি। হ্যাঁ আমির, শাহরুখ, সালমানের নামে রাখা হয়েছে কোরবানীর খাসির নাম। আর তা বিক্রির জন্য তোলা হয়েছে ভারতের কোরবানীর হাটেও। সঙ্গে অনলাইন বাজারেও।

ঘটনাটি ঘটিয়েছেন ভারতের ধানবাদের দুই ছাগল ব্যবসায়ী, কাঞ্চন দে ও বাদল দত্ত। ধানবাদ কৃষি বিজ্ঞান কেন্দ্র থেকে পড়ালেখা করা এই দুই ব্যবসায়ী তাদের উৎপাদিত সেরা তিনটি খাসির নামকরণ করেছেন তিন খানের নামে। অবশ্য তাঁদের অসম্মান করতে নয়, ভালোবাসা থেকেই এই নাম দিয়েছেন তারা। তিনখানের নামের এই খাসিগুলোর ছবি দিয়ে ‘অনলাইন মার্কেট সাইট’—কুইকার-এ’ দিয়েছেন বিজ্ঞপ্তিও।
আর গ্রাহকরাও পেয়ে বসেছে তাদের। ফোনের পর ফোন আসছে তাদের মুঠোফোনে। চলছে দরকষাকষিও।এখনো কোন ছাগল বিক্রি না হলেও লাভবানই হয়েছেন এই দুই ব্যবসায়ী। কারণ যেই ফোন দিচ্ছে তাকেই তারা জানিয়ে দিচ্ছেন তারা নানা প্রজাতির খাসিও বিক্রি করেন।
তবে শুধু যে তারাই করেছেন তা নয়, এই ভারতের বাজারে ছাগল গরু থেকে শুরু করে হেন জিনিস নেই যা এই তিনখানের নামে নামকরন করা হয় নি।

প্রোব/পি/সংস্কৃতি/২০.০৯.২০১৫

 

২০ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১৫:৪৯:২৭ | ১৫:৩৮:৫৩

বিনোদন

 >  Last ›