A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ঢাকায় ক্যাটওয়াক করলেন সুস্মিতা | Probe News

susmita_106271 14.09.2015ঢাকায় ক্যাটওয়াক করলেন সুস্মিতা

প্রোবনিউজ, ঢাকা: আসলেন, দেখলেন, জয় করলেন। সুস্মিতা সেনের ক্ষেত্রে বিষয়টি ছিল এমনই। নিজের মোহনীয় সৌন্দর্য ও উপস্থিতির মাধ্যমে ঢাকার দর্শকদের মাঝে মুগ্ধতা ছাড়ালেন এ জনপ্রিয় বলিউড তারকা ও সাবেক বিশ্বসুন্দরী। রোববার দুপুরে তৃতীয়বারের মতো ঢাকায় আসেন এ তারকা। ইউনিলিভারের আয়োজনে ‘ট্রেসমে’ নামক নতুন ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতেই তার এবারের সফর। সন্ধ্যায় এ আয়োজনের ফ্যাশন শোতে শো স্টপার হিসেবে ক্যাটওয়াক করে দর্শকদের মাঝে অন্যরকম একটি আবহ ছড়িয়ে গেছেন এ সুন্দরী।

সন্ধ্যায় অনুষ্ঠান শুরু হয় সময়মতোই। শুরুতেই চার রকম সাজ নিয়ে মডেলরা মঞ্চে হেঁটেছেন। আর এসব ফ্যাশন শোতে মডেলদের মাঝে শো স্টপার হিসেবে হাজির হয়েছিলেন সাদিয়া ইসলাম মৌ, মিম ও মেহজাবিন। এর আগে গান গেয়ে মঞ্চ মাতায় ব্যান্ড নেমেসিস। তার পরই এলিটা নিজের জাদুকরী কণ্ঠের গানে মুগ্ধ করেন দর্শকদের। কিন্তু সবাই অপেক্ষা করছিলেন সুস্মিতাকে এক ঝলক দেখার। হঠাৎ করেই লালরঙা একটি প্রিন্সেস গাউন পরে মঞ্চে ক্যাটওয়াক করতে করতে হাজির হলেন সুস্মিতা। ঠিক স্বর্গের সৌন্দর্য যেন ভর করেছিল তার ওপর। চোখ যেন সরতেই চায় না তার ওপর থেকে। মুহূর্তেই করতালিতে মুখর হয়ে উঠে পুরো হল। সবার মুখে তখন একটি নাম। সুস্মিতা। হেসে ও হাত নাড়িয়ে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভুল করেননি সুস্মিতা। বারবার দুই হাত জোড় করে প্রণাম করেছেন দর্শকদের উদ্দেশ্যে। ক্যাটওয়াকের খানিক পর আবারও মঞ্চে হাজির হলেন সুস্মিতা।

এবার হেয়ার ও মেকাপ আর্টিস্ট ড্যানিয়েলকে সঙ্গে নিয়ে আসলেন। ওই দিনের সুস্মিতার চুলের সাজ তারই করা। দর্শকরা উন্মুখ হয়ে আছে সুস্মিতার কথা শোনার জন্য। সুস্মিতা বললেন, আমি বাঙালি, বাংলা বলতে পারি। ঢাকার সঙ্গে আমি গভীরভাবে সম্পর্কিত। তিনবার এসেছি আমি ঢাকায়। প্রতিবারই মানুষের ভালবাসার জোয়ারে ভেসেছি। এবার এসেও অনেক ভাল লাগছে। নিজের দেশের মতোই মন হচ্ছে। আই লাভ বাংলাদেশ। উড়ন্ত চুম্বন দিয়ে শেষে সুস্মিতা বলে যান, আশা করছি আবারও দেখা হবে আপনাদের সঙ্গে। আমি সেই অপেক্ষায় থাকবো।

প্রোব/পি/সংস্কৃতি/১৪.০৯.২০১৫

 

১৪ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১২:৫৮:৩১ | ১৫:৩৭:৫৬

বিনোদন

 >  Last ›