A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জেনিফার লোপেজের নতুন কৌশল | Probe News

jennifer-lopez- inner pic 07.09.2015জেনিফার লোপেজের নতুন কৌশল

প্রোবনিউজ, ডেম্ক: জেনিফার লোপেজ। মার্কিন তারকা। একজন অভিনেত্রী, লেখিকা, গায়িকা, ফ্যাশন ডিজাইনার ও প্রযোজক। এবং অবশ্যই একজন ফ্যাশন সচেতন নারী। ৪৬ বছরের এই তারকা নিজেকে সবসময় নিত্য নতুন ভাবে সাজিয়ে ভক্তদের সামনে উপস্থিত হন।
Jennifer-Lopez-Best-Picture-Wallpaper 07.09.2015নিজেকে সব সময় নতুন রাখতে ভক্তদের সামনে সেলিব্রেটিরা সাধারনত এক পোশাক দুইবার পড়ে আসেন না। এক পোশাক যেন দুবার পড়তে না হয় তাই নতুন এক অভিনব পন্থা করেছেন জেনিফার। প্রতিটি পোশাকে ট্যাগ লাগিয়েছেন।

মূলত বারকোড পোশাক ও জুতোয় থাকবে। এবার তিনি কোন পোশাক কবে পরেছেন, সেসবেরই ডাটাবেস রাখবে ওই পদ্ধতি। এমনকি সেখানে তথ্যভাণ্ডারে রাখা থাকবে-কোন লোকেশনে পোশাকগুলো ব্যবহার করা হয়েছিল। ফলে পোশাক ব্যবহারে পুনরাবৃত্তি ঘটার আর কোনো আশঙ্কাই থাকবে না। এমনকি আগামী পার্টিতে কোন পোশাক পরবেন, তার রং কেমন হওয়া উচিত, মাপইবা কেমন থাকবে-সবকিছু নিয়েই নাকি ‘পরামর্শ’ দিতে পারবে সবজান্তা ওই গেজেট।

আর তার জুতায় ট্যাগ দেখেতো এক অনুষ্ঠানে একজন মন্তব্যও করে বলেন, জুতাটি কোন দোকান থেকে ধার করা নাকি? জেনিফারের উত্তর শুনে সে তাজ্জব বনে যান। ‘বারকোডটি দোকানের নয়, পোশাকের ব্যাপারে নতুন পদ্ধতি ব্যবহার শুরু করেছি।’

প্রোব/পি/সংস্কৃতি/০৯.০৭.২০১৫

 

৭ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১৪:১৯:৪১ | ১৬:০২:৫৯

বিনোদন

 >  Last ›