A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শিনা হত্যাকান্ডের ঘটনা সবটাই স্বীকার করল ইন্দ্রাণী | Probe News

শিনা হত্যাকান্ডের ঘটনা সবটাই স্বীকার করল ইন্দ্রাণী

প্রোবনিউজ, ডেস্ক: মুম্বাইয়ে শিনা হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর মোড় নিয়েছে। মুম্বাই পুলিশ সূত্রে দাবি, অধিকাংশ অভিযোগ ইন্দ্রাণী মুখোপাধ্যায় স্বীকার করে নিয়েছেন বলে এক খবরে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এপিবি আনন্দ। সংবাদমাধ্যমটির দাবি, এর মধ্য দিয়ে শিনা হত্যাকাণ্ড পুনর্নির্মাণের পথে আরও একধাপ এগোলো মুম্বাই পুলিশ। আটককৃতদের বয়ান অনুযায়ী, ঘটনার দিন যা যা ঘটেছিল, তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ একত্রিত করে ঘটনাক্রম তৈরি করেছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে বুধবারই শিনা হত্যার পুনর্নির্মাণ করা হতে পারে বলে পুলিশ সূত্রের দাবি।

পুলিশ সূত্রের বরাতে তারা জানিয়েছে, ২০১২-র ২৪ এপ্রিল শিনাকে খুন করার পর, রাতেই রায়গড় রওনা দেন ইন্দ্রাণী, সঞ্জীব ও শ্যাম। কিন্তু, বিখরৌলি সমুদ্র সৈকতের কাছে নাকাবন্দি চলায়, তাঁরা ফিরে আসেন। পুলিশ সূত্রে খবর, গভীর রাতে ওরলির হোটেলে ফেরেন ইন্দ্রাণী ও সঞ্জীব। শ্যামকে গাড়ি নিয়ে পিটারের বাড়িতে চলে যেতে বলেন তারা। পুলিশ জানতে পেরেছে, পিটার সেই সময় বিদেশে থাকায়, শিনার দেহ লুকিয়ে রাখতে পিটারের বাড়িই বেছে নেওয়া হয়।

পুলিশ সূত্রে দাবি, পিটারের বাড়িতে সারারাত গাড়ির বাইরে অপেক্ষা করেন শ্যাম। ভোররাতে গাড়ি নিয়ে সোজা ওরলির হোটেলে যান তিনি। সেখান থেকে গাড়িতে ওঠেন ইন্দ্রাণী ও সঞ্জীব। পুলিশের চোখকে ফাঁকি দিতে শিনার দেহ গাড়ির পেছনের সিটে, নিজেদের মাঝে বসিয়ে নিয়ে নাকাবন্দি পেরিয়ে যান ইন্দ্রাণীরা।

এদিন খার থানায় দীর্ঘক্ষণ সঞ্জীব খন্না ও শ্যাম রাইকে জেরা করা হলেও, আনা হয়নি ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে। তাকে এদিন দফায় দফায় জেরা করা হয় মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায়। মুম্বাই পুলিশ সূত্রের দাবি, তদন্তে অসহযোগিতা করছেন ইন্দ্রাণী। অভিযোগ, পুলিশ অফিসারদের নানা ভাবে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তিনি।

মুম্বাই পুলিশ সূত্রে খবর, ইন্দ্রাণীর প্রেমিক, অর্থাৎ শিনা-মিখাইলের বাবা সিদ্ধার্থ দাসকে জিজ্ঞাসাবাদ করতে, তাকে মুম্বাই আনা হতে পারে। প্রয়োজনে ইন্দ্রাণী ও সিদ্ধার্থকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে মুম্বাই পুলিশ সূত্রে খবর।

সূত্র: এবিপি আনন্দ

প্রোব/পি/দক্ষিণএশিয়া/০২.০৯.২০১৫

 

২ সেপ্টেম্বর ২০১৫ | দক্ষিণ এশিয়া | ১৩:৪২:২২ | ১৮:০০:৫০

দক্ষিণ এশিয়া

 >  Last ›