A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বলিউড বাদশার- বাদশাহি গাড়ি | Probe News

abcবলিউড বাদশার- বাদশাহি গাড়ি

প্রোবনিউজ, ডেস্ক: বলিউড বাদশা হিসেবে পরিচিত শাহরুখ খান বরাবরই অন্য রকম। তবে এবারের বিষয়টি ভিন্ন। সাড়ে তিন কোটি টাকা দিয়ে একটি বাস উড়িয়ে এনেছেন বিদেশ থেকে। যার জুড়ি এ মুহূর্তে নাকি বলিউডে নেই কী আছে এই সুপার ডুপার লাক্সারি বাসে? না না, বরং প্রশ্ন করা ভালো কী নেই এতে? বাসটি লম্বায় ১৪ মিটার। সব মিলিয়ে ভেতরে ২৮০ স্কয়ার ফুট জায়গা রয়েছে। মেঝে মোটা কাচের। ছাদ কাঠের। মেঝের নিচে এলইডি আলো ঝলমলিয়ে উঠছে। Sharukh Bus 05 01.09.2015বাসে চারখানা ঘর রয়েছে। মিটিং রুম, বেড রুম, টয়লেট এবং মেকআপ ও চেঞ্জরুম। যদি কোনো দিন মনে হয় আরো একটা ঘরের বড্ড দরকার। তাও করে ফেলা যাবে। বাসটির ইন্টিরিয়র ডেকোরেশন করেছে বিখ্যাত হলিউডি সংস্থা ডিসি স্টুডিও। ডিসি স্টুডিও অত্যাধুনিক হাইড্রলিক প্রযুক্তির মাধ্যমে বাসটিকে Sharukh Bus 04 01.09.2015এমনভাবে সাজিয়েছে, যেকোনো সময়ে আরো ৮০ স্কয়ার ফুট জায়গা বের করা সম্ভব। আরো আছে। প্রতিটি ঘরে ওয়াই ফাই সিস্টেম এবং অ্যাপেল টিভি রয়েছে। স্যাটেলাইট টিভিসহ তিনটি ফোরকে টেলিভিশন আছে। অসাধারণ একটি সাউন্ড সিস্টেম রয়েছে। যেটির আউটপুট সাউন্ড প্রায় চার হাজার ওয়াট।

Sharukh Bus 03 01.09.2015বাসে আলো জ্বলবে বাদশার মর্জিমাফিক। একটি সুইচ আছে। সেটি এতই টাচ সেনসিটিভ যে, শাহরুখ তাতে আঙুল ছোঁয়ানো মাত্রই সে বুঝে যাবে মালিকের মুড কেমন। মালিক কী চান, নাচতে, বিশ্রাম করতে নাকি পার্টি করতে। ঠিক সেভাবেই একে একে প্রতিটি ঘরে জ্বলে উঠবে এলইডি বাতিগুলো। বাসের টয়লেটে এমন যন্ত্রপাতি আছে যেগুলো বাদশাকে পানিতে ভিজিয়ে স্নান করাবে।

Sharukh Bus 02 01.09.2015আবার গা মুছিয়েও দেবে। তবে রান্নাঘরটি তুলনায় নেহাতই সাদামাটা। দেশ-বিদেশের কয়েক হাজার রকমের চা-কফি রাখা আছে। যেগুলো বাদশার পছন্দের। আর আছে একটি মাইক্রোওয়েভ। কিন্তু এ ছাড়া খাওয়া-দাওয়ার পাট বিশেষ নেই। বাসটি সদ্য এসেছে শাহরুখের গ্যারাজে।

ছবি সৌজন্য: এনডিটিভি

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০১.০৯.২০১৫

১ সেপ্টেম্বর ২০১৫ | বিনোদন | ১১:২১:১৪ | ১৩:৩০:১৩

বিনোদন

 >  Last ›