A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

অভিনয় ছেড়ে কেমন আছেন বিন্দু? | Probe News

Bindu- 1, inner pic inner 24.08.2015অভিনয় ছেড়ে কেমন আছেন বিন্দু?

প্রোবনিউজ, ডেস্ক: লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৬ সালের প্রথম রানারআপ ছিলেন আফসান আরা বিন্দু। তারপর তার প্রথম চলচ্চিত্র ‘দারুচিনি দ্বীপ’। এরপর ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বীগুন’, ‘এই তো প্রেম’। ছবির পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একে একে নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনে ছিলো তার বিস্তার। পেয়েছিলেন তারকা খ্যাতি। সঙ্গে ছিল তার প্রচুর ভক্ত। সেই ভক্তদের হতাশ করে দিয়ে একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী এখন অভিনয় থেকে দূরে সরে আছেন। এখন আর তাকে অভিনয়ে দেখা যায় না। গত বছরের ২৪ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছেন এই অভিনেত্রী। এরপর নিজে থেকেই জানিয়ে দেন তিনি আর অভিনয় করবেন না।

তার কথাতেই তিনি ঠিক রেখেছেন। তাইতো পর্দায় তাকে আর দেখা যায় না। বিয়ের কিছুদিন আগে অঞ্জন আইচের ‘সত্য’ নাটকের শুটিংয়ের মাধ্যমেই অভিনয়ের পাট চুকিয়েছেন বিন্দু। তারপর দীর্ঘদিন বিরতিতে ছিলেন এই অভিনেত্রী। প্রশ্নের উত্তরে বলতেন, 'এখন থেকে নিজেকে পুরোপুরিভাবে পরিবারের কাজে নিয়োজিত করতে চাই।’

আর তার কিছুদিন পরেই জীবনের এক নতুন অধ্যায়ে প্রবেশ করেছিলেন বিন্দু। আর পুরোপুরিভাবে যে বিন্দু নিজেকে সাংসারিক করে তুলেছেন তা তার কিছু ছবি দেখলেই বোঝা যায়। বিয়ের পর বেশ কিছু জায়গায় ঘুরতে গিয়েছিলেন তার কিছু ছবি ফেসবুকে পাওয়া গেছে। তার বর আসিফ সালাউদ্দিন মালিককের সঙ্গে নিয়ে গিয়েছিলেন ফ্রান্সের রাজধানী প্যারিসে।

বিন্দু রাজধানীর মিরপুরের বাসিন্দা হলেও বিয়ের পর থেকে উত্তরায় শ্বশুরবাড়িতেই আছেন বলে জানা যায়।

প্রোব/পি/সংস্কৃতি/২৪.০৮.২০১৫

 

২৪ আগ্‌স্ট ২০১৫ | বিনোদন | ১৪:৪৫:১১ | ১০:৫৩:১৯

বিনোদন

 >  Last ›