A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নতুন ‘উৎপাত নিয়ে শ্রীনিবাসনের প্রত্যাবর্তন | Probe News

নতুন ‘উৎপাত নিয়ে শ্রীনিবাসনের প্রত্যাবর্তন

প্রোবনিউজ, ডেস্ক: ভারতীয় ক্রিকেট তো বটেই, গোটা ক্রিকেট বিশ্বেই বড় এক ‘উৎপাত’-এর নাম বিসিসিআইয়ের ‘বহিষ্কৃত’ সভাপতি ও আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন। তবে, ভারতের হস্তক্ষেপে ও বিশ্বকাপের ফাইনালে আ হ ম মুস্তফা কামালের সাথে বাজে ব্যবহারের জের ধরে তিনি অনেকটাই কোনঠাঁসা হয়ে ছিলেন।

তবে, একটু দেরীতে হলেও আবারও ফিরতে যাচ্ছেন তিনি। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে আগামী শুক্রবার কলকাতায় বোর্ডের কার্যনির্বাহী কমিটির বৈঠকে যোগ দিতে চলেছেন শ্রীনিবাসন। আর এর ঠিক আগের দিন বসতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) গভর্নিং কাউন্সিলের বৈঠক।

এই বৈঠকে কমিটির মূল অংশের পেশ করা রিপোর্ট নিয়ে আলোচনা করা হবে। পরের বোর্ডের কার্যনির্বাহী কমিটির বৈঠকে ঠিক হতে পারে আইপিএলের দুই দল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের ভাগ্য।

ফলে, সহজেই অনুমান করা যাচ্ছে যে, আদালতের রায়ের বিরুদ্ধে জোরালো অবস্থানই নিতে যাচ্ছেন তিনি। তাই একে উৎপাত বললেও আসলে কম বলা হয়। আইসিসিতে বোর্ডের পরবর্তী প্রতিনিধি কে হবেন তা নিয়েও আলোচনা হবে শুক্রবারের এই মহাগুরুত্বপূর্ণ অধিবেশনে।

আর আগামী ২৮ আগস্ট ফের মুখোমুখি হতে চলেছেন ভারতীয় ক্রিকেটের তিন ‘রাঘব বোয়াল’ - জগমোহন ডালমিয়া, শরদ পওয়ার ও এন শ্রীনিবাসন৷ তামিলনাড়ু ক্রিকেট সংস্থার প্রতিনিধি হিসেবে বোর্ডের কার্যনির্বাহী কমিটির বৈঠকে উপস্থিত থাকবেন শ্রীনিবাসান।

আর মুম্বাই ক্রিকেট সংস্থার প্রতিনিধি হিসেবে বৈঠকে যোগ দেবেন আরও সাবেক বোর্ড সভাপতি পাওয়ার। বোর্ডের বৈঠকে লোধা কমিটির রায় নিয়েও বিস্তারিত আলোচনা হবে। সেপ্টেম্বরে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভার আগে এটাই হতে চলেছে বোর্ডের শেষ কার্যনির্বাহী কমিটির বৈঠক।

প্রোব/পি/খেলাধূলা/২৪.০৮.২০১৫

 

২৪ আগ্‌স্ট ২০১৫ | খেলা | ১২:৫৪:০১ | ১০:৪৯:১৪