A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সালমান-চাঁদনী ছবির গল্প | Probe News

Chandni- Salman- showcase- 2 23.08.2015সালমান-চাঁদনী ছবির গল্প

প্রোবনিউজ, ডেস্ক: পছন্দের তারকাকে এক নজর দেখার জন্য কত কিছুই না করে ভক্তরা। তার ব্যতিক্রম হয়নি নৃত্যশিল্পী চাঁদনীর। সাত ঘণ্টা হোটেলের লবিতে দাঁড়িয়ে ছিলেন তার প্রিয় তারকাকে একনজর দেখার জন্য। যদিও অনেক বছর আগের কথা তারপরও সম্প্রতি চাঁদনী তার ফেসবুকে তার প্রিয় তারকার সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন। মনে করিয়ে দিলেন তার পুরনো দিনের কথা।

একটু পিছনে গেলে মানে ১৯৯৭ সালের দিকে। বলিউডের হার্ট থ্রুব অভিনেতা সালমান এসেছিলেন বাংলাদেশে। তার অভিনীত ‘খামোশী’ ছবির পরেই ছিল সেই সফর। প্রিয় তারকা এতো কাছে আর তাকে সামনে থেকে দেখবেন না তা কোন ভাবেই মানতে নারাজ ছিলেন চাঁদনী।

তাইতো ৭ ঘণ্টা লবিতে অপেক্ষায় ছিলেন সালমানের জন্য। তবে কোনভাবেই কোন কিছু হচ্ছিলো না। পরে অনেক কান্নাকাটি করে,কিছুটা অভিনয়ও করে জেনে নেন সালমান হোটেলের সপ্তম তলায় ৭৩৩ নাম্বার রুমে আছেন। জানা মাত্রই লিফটে উঠে চলে গেলেন সপ্তম তলায়। লিফট খোলা মাত্রই দেখতে পান সালমান লবিতে বসা। দেখা মাত্রই চিৎকার করে উঠেন চাঁদনী। সালমান তার চিৎকারে কিছুটা হতভম্বও হয়ে গিয়েছিলেন বলে বললেন চাঁদনী।

তারপর তাকে আর পায় কে। গিয়ে সালমানকে প্রথমেই জিজ্ঞেস করলেন তার জন্মদিন কবে। উত্তরে সালমান বললেন ২৭ ডিসেম্বর। এই প্রথম কণ্ঠ শুনলেন সালমানের। সুযোগ পেয়ে সালমানের পাশে গিয়ে কাঁধে হাত দিয়ে ছবিও তুলে ফেললেন। সঙ্গে নিলেন অটোগ্রাফ। সেখানে সালমান লিখে দিলেন ‘টু চাঁদনী ফ্রম ইয়র সালমান’। মজা করে চাঁদনী বলছিলেন সালমানের কাঁধে হাত রেখেছিলাম বলে সেই হাত তিন দিন ধুইনি। এভাবেই তার আর সালমানের কথাগুলো জানালেন চাঁদনী।

প্রোব/পি/সংস্কৃতি/২৩.০৮.২০১৫

 

২৩ আগ্‌স্ট ২০১৫ | বিনোদন | ১৪:৫২:০৯ | ১৩:০৩:২২

বিনোদন

 >  Last ›