A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সানি লিওনকে হেফাজতের ফতোয়া | Probe News

Sunny-Leone-Showcase 22.08.2015সানি লিওনকে হেফাজতের ফতোয়া

প্রোবনিউজ, ডেস্ক: বলিউডের অভিনেত্রী সানি লিওন ঢাকায় আসবেন বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে কিছু দিন আগে সেপ্টেম্বরে সানি ঢাকায় আসবেন বিষয়টি নিশ্চিত হয়। আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি ঢাকার বসুন্ধরার কনভেনশন হলে সানি লিওনের কনসার্ট আয়োজনের কথা রয়েছে। তবে বিতর্কিত এই অভিনেত্রীকে বাংলাদেশ সফর বাধা দিতে প্রস্তুত হেফাজতে ইসলাম।

শুক্রবার দুপুরে জুমার নামাজের খুতবার আগে বয়ানে হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা আমির ও শহরের বৃহৎ মসজিদ ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল এ হুমকি দিয়েছেন বলে জানা যায়।

মসজিদে উপস্থিত কয়েক হাজার মানুষকে আহ্বান জানিয়ে মাওলানা আবদুল আউয়াল জানান, বাংলাদেশে এরকম কোন নারীকে জায়গা দেয়া যাবে না। তৌহিদী জনতাকে উপেক্ষা করা হলে প্রয়োজনে যে বিমানবন্দর দিয়ে সানি লিওনকে আনা হবে সেই বিমানবন্দরেও আক্রমণ করা হবে।
মাওলানা আবদুল আউয়াল তখন বলেন, ‘আমাদের উপার্জিত টাকা এভাবে নর্তকীর পায়ে ঠেলে দেয়া যাবে না। দেশে এখনো মুসলমানরা বেঁচে আছে। এখনো হাজার হাজার মসজিদ আর হাফেজে কোরআন, মাওলানাসহ আল্লাহর বান্দারা আছে। তাদের উপেক্ষা করে যদি এমন আয়োজন করা হয় তাহলে যেন আল্লাহ তাদের হেদায়েত দেয়। আর তাতেও কাজ না হলে যেন আল্লাহ তাদের তুলে নেয়। তবুও দেশের যুব সমাজকে যেন আল্লাহ ও রাসূল বিরোধী করা না হয়।

অন্য দিকে সানি লিওনের আসার বিরোধীতা করে ফেসবুকে বিভিন্ন পেইজ খোলা হয়েছে বলেও খবর পাওয়া যায়।

প্রোব/পি/সংস্কুতি/২২.০৮.২০১৫

 

২২ আগ্‌স্ট ২০১৫ | বিনোদন | ১১:৫৭:১০ | ১৪:৫৪:২৮

বিনোদন

 >  Last ›