A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শুভ্রা মুখার্জির কফিনে প্রধানমন্ত্রী শেখ হানিার শ্রদ্ধা নিবেদন | Probe News

শুভ্রা মুখার্জির কফিনে প্রধানমন্ত্রী শেখ হানিার শ্রদ্ধা নিবেদন

প্রোবনিউজ, ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্ত্রী শুভ্রা মুখার্জীর কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন। প্রধানমন্ত্রী বুধবার সকালে প্রণব মুখার্জীর পুত্র অভিজিৎ মুখার্জীর বাসভবন ১৩, টাল কাটরা রোডের বাসভবনে শুভ্রা মুখার্জীর কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।

ভারতের রাষ্ট্রপতির সঙ্গে পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের রাজধানীতে লোধি রোড ক্রিমেটোরিয়ামে অনুষ্ঠিত শুভ্রা মুখার্জীর অন্ত্যেষ্ট্যিক্রিয়ায় যোগ দেন। এর আগে, প্রধানমন্ত্রী ভারতের রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের সান্তনা জানাতে রাষ্ট্রপতি ভবনে যান। শেখ হাসিনা সেখানে কিছু সময় অবস্থান করেন এবং শুভ্রা মুখার্জীর সঙ্গে তার দীর্ঘ দিনের সম্পর্কের স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, বাংলাদেশ তার মৃত্যুতে একজন মহান বন্ধু ও শুভাকাঙ্খীকে হারিয়েছে। তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের এই অপূরণীয় ক্ষতির ভার বহনের সাহস ও শক্তি যোগানোর জন্য সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করেন। বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন, পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মোঃ আবুল কালাম আজাদ এবং প্রেস সচিব ইহসানুল করিম এ সময় অন্যান্যের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন। 

শেখ হাসিনা এর আগে শুভ্রা মুখার্জীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে যোগ দিতে ভারতের রাজধানীতে পৌঁছেন। প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট নয়াদিল্লীতে স্থানীয় সময় সকাল ৭টা ৫০ মিনিটে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ভারতের পররাষ্ট্র বিষয়ক মন্ত্রী সুষমা স্বরাজ এবং নয়াদিল্লীতে বাংলাদেশ হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

সূত্র: বাসস

প্রোব/পি/দক্ষিণএশিয়া/১৯.০৮.২০১৫

১৯ আগ্‌স্ট ২০১৫ | দক্ষিণ এশিয়া | ১৩:৫৯:৩৩ | ১৫:৩৫:৫৯

দক্ষিণ এশিয়া

 >  Last ›