A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিপাকে মডেল মিরান্ডা | Probe News

miranda 13.08.2015বিপাকে মডেল মিরান্ডা

প্রোবনিউজ, ডেস্ক: বিশ্বের অন্যতম আলোচিত ও চাহিদাসম্পন্ন মডেল মিরান্ডা কার নিয়মিতই বিভিন্ন ব্র্যান্ডের মডেল হিসেবে কাজ করে যাচ্ছেন। তবে কাজ করতে গিয়ে কাপড় খুলতে কখনও দ্বিধা করেননি তিনি। তাই তো এরই মধ্যে একাধিকবার ক্যামেরায় নগ্ন হয়ে পোজ দিয়েছেন। বিশেষ করে প্লেবয় ম্যাগাজিনে নগ্ন হয়ে পোজ দিয়ে সর্বাধিক আলোচনায় আসেন তিনি। এরপর চলতি বছর কান উৎসবেও নিজের নগ্ন উপস্থাপনার মধ্য দিয়ে তাক লাগিয়েছেন মিরান্ডা।

তবে এবার এ মডেল বেশ বিপাকেই পড়েছেন। আর তার কারণটাও হলো নগ্নতা। সম্প্রতি মিরান্ডার একটি নগ্ন ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ৩০ সেকেন্ডের এ ভিডিও ক্লিপে পুরোপুরি নগ্ন অবস্থায় পাওয়া গেছে তাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, একে একে নিজের পরনের পোশাক খুলে নগ্ন হয়ে বিভিন্ন অঙ্গভঙ্গিতে পোজ দিচ্ছেন তিনি। এরই মধ্যে বিভিন্ন ওয়েবসাইটেও ছড়িয়ে পড়েছে তার এ নগ্ন ভিডিও। তবে নিজের এ ভিডিও দেখে অবাক হয়েছেন মিরান্ডা। ভিডিওটি সম্পূর্ণ বানোয়াট বলেও জানিয়েছেন তিনি।

নিজের টুইটার পোস্টে ভক্তদের এই ভিডিও নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন মিরান্ডা। পাশাপাশি ভিডিওটি না শেয়ার করার অনুরোধও জানিয়েছেন। তবে মিরান্ডার নগ্ন এ ভিডিওর খবরটি এরই মধ্যে প্রকাশ করেছে বিশ্বের বিভিন্ন মিডিয়া। আর এ কারণে বেশ বিপাকেই পড়েছেন এ মডেল তারকা। টুইটারে তিনি এ বিষয়ে দুঃখ জানিয়ে আরও লিখেছেন, ভিডিওটি একদমই বানোয়াট। কেউ আমার সুনাম নষ্ট করার জন্যই এমনটি করেছেন। কারণ, এ ধরনের ভিডিও ক্লিপ আমি কখনও করিনি। এর তীব্র নিন্দা জানাই। পাশাপাশি ভক্তদের বলবো এ ভিডিও নিয়ে বিভ্রান্ত না হতে। এটা কেউ শেয়ার করবেন না বলেও আমি আশা করি। এ ধরনের জঘন্য কাজ যারা করেছে তাদের বিরুদ্ধে আইনি যেসব ব্যবস্থা নেয়া যায় তা আমি নেবো।

প্রোব/পি/সংস্কৃতি/১৩.০৮.২০১৫

১৩ আগ্‌স্ট ২০১৫ | বিনোদন | ১৫:৫৪:১১ | ১৬:২৩:৩০

বিনোদন

 >  Last ›