A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সেরা শ্রদ্ধা কাপুর | Probe News

Shrada 13.08.2015সেরা শ্রদ্ধা কাপুর

প্রোবনিউজ, ডেস্ক: সম্প্রতি বলিউডের টাইমস সেলিবেক্স-এর জরিপে সব শীর্ষ অভিনেত্রীকে পেছনে ফেলে নাম্বার ওয়ান হয়েছেন শ্রদ্ধা কাপুর। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এই জরিপে প্রিয়াংকা চোপড়া দ্বিতীয় এবং আনুশকা শর্মা রয়েছেন তৃতীয় অবস্থানে।

টাইমস ইনডেক্স হলো এখন পর্যন্ত বলিউডের সবচেয়ে পরিপূর্ণ জরিপ। বলিউড বক্স অফিস, প্রিন্ট, টিভি ও অনলাইন মিডিয়া, বিজ্ঞাপন, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বক্ষেত্রে তারকাদের অবস্থানের ভিত্তিতে এ জরিপ করা হয়।

চলতি বছর ‘এবিসিডি-২’ ছবিতে অভিনয় করে সফলতার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন শ্রদ্ধা কাপুর। এর আগে তার অভিনীত ‘আশিকি-২’ এবং ‘এক ভিলেন’ ছবি দুটিও ছিল ভাল ব্যবসা সফল। ‘এবিসিডি-২’ একটি নাচভিত্তিক ছবি। এ ছবিতে তিনি অভিনয় করেছেন বরুণ ধাওয়ানের বিপরীতে। টাইমস ইনডেক্সে এ ছবিতে অভিনয় করে শ্রদ্ধার পাশাপাশি অভিনেতাদের মধ্যে দ্বিতীয় অবস্থানে রয়েছেন বরুন। আর ‘বজরাঙ্গি ভাইজান’ ছবিতে অভিনয় করে এ জরিপে অভিনেতাদের মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন সালমান খান।

এদিকে বলিউডের শীর্ষ অভিনেত্রীদের ফেলে এ জরিপের এক নাম্বার অবস্থান দখল করা প্রসঙ্গে টাইমস ইনডেক্সের এক মুখপাত্র বলেন, শ্রদ্ধা অভিনেত্রী হিসেবে ধারাবাহিকভাবে সফল। তাছাড়া চলতি বছর অভিনেত্রীদের মধ্যে দুর্দান্ত অভিনয় পারফরমেন্স তিনি দেখিয়েছেন ‘এবিসিডি-২’ ছবিতে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইনেও শ্রদ্ধার জনপ্রিয়তা অনেক। সব কিছুর বিচারেই এ জরিপ করা হয়েছে।

অন্যদিকে অভিনেতাদের মধ্যে এ জরিপে যথাক্রমে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম অবস্থানে রণবীর সিং, শাহরুখ খান ও ফারহান আক্তার। আর অভিনেত্রীদের মধ্যে চতুর্থ ও পঞ্চম অবস্থানে রয়েছেন কারিনা কাপুর ও দিপীকা পাডুকোন।

প্রোব/পি/সংস্কৃতি/১৩.০৮.২০১৫

 

১৩ আগ্‌স্ট ২০১৫ | বিনোদন | ১৫:৪০:১৫ | ১২:৫৬:১৩

বিনোদন

 >  Last ›