A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কনডমের পোশাকে ফ্যাশন শো | Probe News

Condom- Inside picকনডমের পোশাকে ফ্যাশন শো

প্রোবনিউজ, ডেস্ক: আজও নিষিদ্ধ কিংবা গোপন শব্দ হিসেবে ব্যবহৃত হয় কনডম। সচেতনতা তৈরিতে কাজ করছে সামাজিক সংস্থাগুলো, তবুও কনডমকে জীবনযাপনের অংশ হিসেবে মেনে নিতে পারেন না তৃতীয় বিশ্বের মানুষ। আর তাই বাড়ছে মারনব্যাধি এইডস এবং নানা ধরনের যৌনরোগ। এবার সচেতনতা তৈরিতে সাহসী পদক্ষেপ গ্রহণ করেছে ছাত্রছাত্রীরা, আয়োজন করেছে এক ফ্যাশন শো। তবে এখানে মডেলরা হেটেছে যে পােশাকে, তা তৈরি হয়েছে কনডম দিয়ে।

সম্প্রতি ভারতের ১১ টি ফ্যাশন ডিজাইনিং ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীরা এই ফ্যাশন শোর আয়োজন করেছিলো। এই ফ্যাশন শোর থিম হিসেবে ব্যবহৃত হয়েছে কনডম। মরণ-ব্যাধি এইডস ও কনডম সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য কনডমকে থিম করে সম্প্রতি এই ফ্যাশন শোর আয়োজন করা হয়েছিলো।

আর এই ফ্যাশন শোতে কনডমের তৈরি পোশাক পরে র্যাম্প মাতালেন মিস ইন্ডিয়া মুগ্ধা গডস। সম্প্রতি মুম্বাইয়ের অনুষ্ঠিত হয়ে গেল এই কনডম ফ্যাশন শো। যেখানে শো-স্টপার ছিলেন ২০০৪ সালের মিস ইন্ডিয়া মুগ্ধা গডস।

কনডমের তৈরি পোশাক পরে হাঁটার পর মুগ্ধা জানিয়েছেন, ফ্যাশন ইন্সস্টিটিউটের পড়ুয়ারা আমাকে শো স্টপার হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কারণ, তাদের এমন একজন সেলিব্রিটির প্রয়োজন ছিল যিনি মানুষের মনোযোগ আকর্ষণ করতে পারবেন। এই কারণেই তিনি শো-স্টপার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মুগ্ধা আরও বলেন, সবচেয়ে মজার বিষয় হচ্ছে এই পোশাকগুলো দেখলে বুঝার উপায় নেই যে এই পোশাকগুলো কনডমের তৈরি।

প্রোব/পি/লাইফ-স্টাইল/২৫.০৭.২০১৫

 

২৫ জুলাই ২০১৫ | লাইফস্টাইল | ১৫:৪৫:১৮ | ১৪:০৬:৩৫