A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিড়ম্বনায় কারিনা! | Probe News

kareena june 16বিড়ম্বনায় কারিনা!

প্রোবনিউজ, ডেস্ক: সাধারণ মানুষের কাছে ‘পর্দার মানুষ’ মানেই বিশাল কিছু, আর পর্দার মানুষটি যদি হন কারিনা কাপুর তাহলেতো কথায় নেই! হ্যাঁ, সাধারণ মানুষ যখন কোনো তারকাকে কাছে পেয়ে যান তখন তার দর্শন পেতে একেবারে হন্যে হয়ে যান। প্রত্যেক তারকাই ভেতরে ভেতরে হয়তো এমনটায় আকাঙ্ক্ষা করলেও কখনো কখনো এরকম জনপ্রিয়তা বিড়ম্বনারও যে কারণ হয় তার প্রকৃত উদাহারণ কারিনা কাপুর নিজেই!
কারিনা-সালমান অভিনীত আলোচিত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’ –এর শ্যুটিং শেষ, পুরোদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এরমধ্যে মুক্তি পেয়েছে ছবিটির প্রথম ট্রেলার, পোস্টার ও একাধিক গান। চলছে পুরোদমে প্রমোটিংয়েরও কাজ। এমনি একটি প্রচারণায় অংশ নিয়েছিলেন কারিনা কাপুর। আর সেখানে গিয়েই তাকে পড়তে হয়েছে জনপ্রিয়তার বিড়ম্বনায়।

জানা গেছে, ছবি প্রচার করতে গিয়ে কারিনার সাথে ছবি তোলার আগ্রহ পোষণ করে ভক্ত অনুরাগীরা। কারিনা রাজিও হন, কিন্তু ওই সময়ই একেবারে দর্শকের হুড়োহুড়ি লেগে যায়। কার আগে কে আসবে এটা নিয়ে শুরু হয়ে যায় ব্যাপক ধাক্কাধাক্কি। এমন অবস্থা দেখে ঘাবড়ে যান স্বয়ং কারিনা। অনুরাগীদের সংযত রাখারও চেষ্টা করেন তিনি। কিন্তু কে শুনে কার কথা!

উল্লেখ্য,সালমান-কারিনা জুটির আসন্ন ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’-এর সম্পূর্ণ ট্রেলার শীঘ্রই মুক্তির কথা রয়েছে।

প্রোব/পি/সংস্কৃতি/১৬.০৬.২০১৫

 

১৬ জুন ২০১৫ | বিনোদন | ১৬:২৫:০২ | ১৭:০৪:৪২

বিনোদন

 >  Last ›