A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

'সব নারীর স্তন আছে' | Probe News

vishakha-singh june 11'সব নারীর স্তন আছে'

প্রোব নিউজ, ডেস্ক: সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক নিয়ে তারকারা প্রায়ই বিড়ম্বনায় পড়েন। এ কারণে এরই মধ্যে একাধিক বলিউড তারকা ফেসবুক ব্যবহার করা বন্ধ করে দিয়েছেন। তবে এবার এক বলিউড তারকা ফেসবুক নিয়ে পড়েছেন অন্যরকম ঝামেলায়। তিনি হচ্ছেন বিশাখা সিং।

নিজের ফেসবুকে ছবি পোস্ট করেছিলেন বিশাখা। ছবিটিতে কোন অশ্লীলতা ছিল না। ছিল না কোন যৌন আবেদনও। বিশাখা শুধু টি-শার্ট জিন্স পরে নিজের প্রোফাইল ছবি পরিবর্তন করেছেন। তাহলে কেন বিতর্ক, এত আলোচনা-সমালোচনা?

জানা গেছে, ছবিটিতে মহম্মদ মুস্তাকিম সাইফি নামে বিশাখার এক ফেসবুক বন্ধু বাজে মন্তব্য করেছেন। সাইফি তাতে লিখেছেন, ‘নাইস লুকিং অ্যান্ড নাইস বুবস’। এ নিয়ে বেশ চটে যান ২০১৩ সালের ‘ফুখরে’ ছবিখ্যাত এ নায়িকা।

শুধু কি তাই, সাইফির মন্তব্যে উচিৎ জবাব দেন বিশাখা। ফিরতি মন্তব্যে তিনি বলেন, এরপর লজ্জা থাকলে আর এমন উল্টোপাল্টা মন্তব্য করবেন না। সুন্দর স্তন। হ্যাঁ, আমি জানি আমি একজন মেয়ে। সব মেয়েরই স্তন আছে। আপনার মায়ের, বোনের, ঠাকুমার, কাকিমার, পিসি-মাসিদের, বান্ধবীদের এমনকি আপনার মেয়েরও। আপনি কি কখনও তাদের স্তনের প্রশংসা করেছেন? আমার সামনে দাঁড়িয়ে কথাটা বলার সাহস রাখেন?

বিশাখার এমন মন্তব্যে সারা বলিউডে ব্যাপক আলোচনার জন্ম নেয়। শুধু তাই নয়, এ নিয়ে ভিন্ন কথাও শোনা যাচ্ছে। ফেসবুকের ওই আইডিকে ফেক বলেও ধারণা করছেন কেউ কেউ।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০৮.০৬.২০১৫

 

১১ জুন ২০১৫ | বিনোদন | ১৩:২৬:১৭ | ১৪:৪৫:৪৭

বিনোদন

 >  Last ›