A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ঢাকায় আসছেন পারিনিতি চোপড়া | Probe News

parineeti june 11ঢাকায় আসছেন পারিনিতি চোপড়া

প্রোব নিউজ, ডেস্ক: ‘শো স্টপার’ হিসেবে দেশ-বিদেশে ভালোই নাম কুড়াচ্ছেন বলিউডের পরিনীতি চোপড়া। এ কাজে পরিনীতি বেশ পরিণত! সম্প্রতি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের নামকরা বেশ ক’টি ফ্যাশন শোতে দক্ষতার সঙ্গে তাকে এই দায়িত্ব পালন করতে দেখা গেছে। সেই সূত্রে এবার ঢাকায় পা রাখতে যাচ্ছেন পরিনীতি। সংশ্লিষ্ট সূত্রে জানায় যায়, ঢাকায় এটি তার প্রথম সফর।

১৬ জুন সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আর্ন্তজাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ মিলনায়তনে অনুষ্ঠিতব্য ফ্যাশন শোতে ‘শো স্টপার’ হিসেবে উপস্থিত থাকবেন তিনি। বিষয়টি নিশ্চিত করলেন আয়োজক প্রতিষ্ঠান গ্রিন অ্যাপল কমিউনিকেশনসের ব্যবস্থাপনা পরিচালক সানজিদা লুনা।

লুনা বলেন, ‘দেশ সেরা ডিজাইনারদের নিয়ে ঈদ উপলক্ষে দেশের সবচেয়ে বড় আয়োজনের ফ্যাশন শোটি করতে যাচ্ছি আমরা। সে ভাবনা থেকেই পরিনীতিকে আমন্ত্রণ জানিয়েছি। কারণ ইদানীং আন্তর্জাতিকভাবে শো স্টপার হিসেবে পরিনীতি বেশ কিছু উল্লেখযোগ্য কাজ করেছে। ফলে এই কাজে এখন পরিনীতিই সবচেয়ে এগিয়ে। তাই আমরাও তাকে মিস করতে চাইনি। সেও আমাদের ডাকে সাড়া দিয়েছেন।’

তিনি আরও জানান, ১৬ জুন দুপুর ১টার ফ্লাইটে মুম্বাই থেকে ঢাকায় নামছেন পরিনীতি । গুলশানের একটি হোটেলে বিশ্রাম শেষে সন্ধ্যা ৭টায় যাবেন বসুন্ধরা কনভেনশন সেন্টারের ফ্যাশন শোতে। থাকবেন ঘড়ির কাঁটা ধরে ঠিক সাড়ে ৮টা পর্যন্ত। পরদিন ১৭ জুন সকাল ৭টার ফ্লাইটে মুম্বই’র উদ্দেশে ঢাকা ছেড়ে যাবেন পরিনীতি চোপড়া।

প্রসঙ্গত, ফ্যাশন শো’র সমাপনী পর্ব যে তারকার ক্যাটওয়াকের মধ্য দিয়ে শেষ হয় তাকেই বলা হয় ‘শো স্টপার’। মুম্বাই ব্যস্ততা আর স্টেজ শো’র পাশাপাশি ফ্যাশন দুনিয়ায় শো স্টপারে’র কাজটি এখন পরিনীতি ভালোভাবেই করে চলেছেন অতি উৎসাহের সঙ্গে।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/১১.০৬.২০১৫

১১ জুন ২০১৫ | বিনোদন | ১৩:১৩:৫৭ | ১৭:১১:৩৩

বিনোদন

 >  Last ›