A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

টুইটারে হৃতিককে কড়া তিরস্কার | Probe News

hrithik june 08টুইটারে হৃতিককে কড়া তিরস্কার

প্রোবনিউজ, ডেস্ক: হৃতিক রোশন এমনিতে খুব মাপা কাজ করেন। সবখানেই কাজকর্ম ঠিকঠাক হওয়া চাই তার। কিন্তু টুইটারে কেন যেন বারবার গড়বড় করে ফেলেন এই বলিউডি সুপারস্টার। বক্স অফিস ক্যাপসুলের খবরে জানা গেল, টুইটারে হৃতিককে রীতিমতো ‘ধুয়ে’ ফেলেছেন অনেকেই।

কয়েকদিন আগে একটা পোশাকের ছবি আপলোড করে সেটির রং জিজ্ঞেস করেছিলেন সবাইকে। বলাই বাহুল্য, সে জন্য খোঁচা কম খাননি ‘ব্যাং ব্যাং’ স্টার। এবারে তাঁর টুইটটিতে এমনই ভুল হয়েছে, পুরো তোপের মুখে পড়েছেন তিনি।
হৃতিক টুইট করেছিলেন, মনিপুর ট্রাইবালদের অন্ধ আক্রমণে নিহত ২০ জওয়ানের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। উল্লেখ্য, বিষয়টি মোটেও মনিপুর ‘ট্রাইবাল’ নয়, তার লেখা উচিত ছিল ‘টেরোরিস্ট’। হয় তাঁর জানার ভুল ছিল অথবা লিখতে গিয়ে বড় ভুল করে ফেলেছেন তিনি। এ রকম ভুল করে বসলে তো তারকাখ্যাতির সুবাদে ছাড় পাওয়ার উপায় থাকে না। একদম কষে গালাগাল আর তিরস্কারের মুখে পড়েন হৃতিক।

একজন টুইট করে বলেন, ‘ওহে অপদার্থ হৃতিক, আমি একজন ট্রাইবাল এবং আমি কাউকে খুন করিনি। দেখেশুনে কাজ করো হে।’

আরেকটি টুইট, ‘তুমি কি মূর্খ একটা লোক! ট্রাইবাল আর টেরোরিস্টের পার্থক্য বোঝো না!’

একজন তো বলেই বসেছেন, ‘তুমি কি নেশা করেছ নাকি? তোমার মতো তারকার থেকে এটা মোটেও আশা করা যায় না।’

হৃতিক অবশ্য ভুল বুঝে খানেক পাল্টা টুইটে নিজের ভুল স্বীকার করেন। টুইটে বলেন, ‘একটা ভুল সংশোধন করে নিচ্ছি। সঠিকভাবে বললে, মনিপুরি উপজাতির কিছু অজ্ঞাতনামা সন্ত্রাসী।’ কিন্তু তাতেই কি আর হয়! টিটকারী থেকে রেহাই পাননি তিনি।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০৮.০৬.২০১৫

 

৮ জুন ২০১৫ | বিনোদন | ১২:৩২:৩৪ | ১৫:২৯:৩৮

বিনোদন

 >  Last ›