A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘পিকু’ দেখলেন ভারতের রাষ্ট্রপতি | Probe News

Piku showcase june 08‘পিকু’ দেখলেন ভারতের রাষ্ট্রপতি

প্রোবনিউজ, ডেস্ক:রাষ্ট্রপতি ভবনে ভারতের রাষ্ট্রপতি প্রনব মূখার্জির সাথে বসে বাঙালি পরিবারের কাহিনী নিয়ে নির্মিত ছবি ‘পিকু’ দেখলেন বিগ বি অমিতাভ বচ্চন।

জানা গেছে, ৭ মার্চ রোববার ভারতের রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি প্রনব মূখার্জির সাথে একসাথে বসে সুজিত সরকারের সিনেমা পিকু দেখেছেন অমিতাভ বচ্চন। এ সময় পুরো ‘পিকু’ টিমের কলকশূলিরা রাষ্ট্রপতি ভবনে উপস্থিত থাকলেও দেশের বাহিরে থাকার জন্য ছবির দুই বড় তারকা ইরফান খান ও দীপিকা পাডুকোন উপস্থিত থাকতে পারেননি।

রাষ্ট্রপতি ভবনে ‘পিকু’ প্রদর্শনের বিষয়ে অমিকাভ তার ব্লগে লিখে আনন্দ প্রকাশ করেন, এবং রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান; কারণ এর আগেও ‘ভূতনাথ রিটার্ন’ নামের একটি ছবি স্বয়ং রাষ্ট্রপতি তার সাথে বসে দেখেছে। অমিতাভ বচ্চন ব্লগে লিখেন, ‘পিকু’ ছবিটি দেখার পর রাষ্ট্রপতি প্রনব মূখার্জি উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সত্যিকার বাঙালি পরিবারকেই সুজিত তার সিনেমায় ফুটিয়ে তুলতে পেরেছে বলে মন্তব্যও করেন তিনি।

উল্লেখ্য, দীপিকা অভিনীত ‘পিকু’ ছবিটি মুক্তি ৮ মে। ছবিটি মুক্তির পর দেশ এবং দেশের বাইরে থেকে প্রচুর অভ্যর্থনা পান ছবির কলাকূশলীরা। বক্স অফিসতো দখলে ছিলোই, তার উপর সমালোচকদের প্রশংসায়ও ভাসছে ‘পিকু’ টিম। এবার যোগ হলো রাষ্ট্রপতির ভবনে প্রদর্শনের সম্মাননা।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০৮.০৬.২০১৫

৮ জুন ২০১৫ | বিনোদন | ১২:১৬:১৭ | ১৫:১৬:০৯

বিনোদন

 >  Last ›