A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রুবেল-হ্যাপীর গোপন কথা ফাঁস | Probe News

june 06রুবেল-হ্যাপীর গোপন কথা ফাঁস

প্রোবনিউজ, ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হুসেনের সাথে গোপন কখোপকথনের অডিও ফাঁস করলেন মডেল ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী।

জানা গেছে, ০৬ মে শনিবার সকাল ৮টার দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন হ্যাপী, স্ট্যাটাসটির সাথে গোপনে রেকর্ড করা প্রেমিক রুবেলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু কথোপকথনের অডিও ক্লিপ ফাঁস করেন তিনি।

গোপন অডিও ক্লিপিটি ফাঁস করা প্রসঙ্গে স্ট্যাটাসটিতে নানা যুক্তি দেন হ্যাপী। তিনি বলেন, ‘রুবেলের পরিবার অন্য মেয়ের সাথে বিয়ের জন্য রুবেলকে চাপ দিচ্ছিল। আমি ধরেই নিয়েছিলাম আমার ভালবাসা হয়তো আমি হারাবো এজন্যই কিছু কথা রেকর্ড করে রেখেছিলাম। কোনো বাজে ইনটেনশন থেকে কথাগুলো রেকর্ড করেনি।
হুবুহু হ্যাপীর স্ট্যাটাসটি:

রুবেল যখন খুলনায় জিম্বাবুয়ের সিরিজ খেলতে গিয়েছিল তখন আমিও গিয়েছিলাম কারন দেখা না করে আমরা কেউ থাকতে পারতাম না। খুলনা “সিটি ইন” হোটেলে রুবেল ছিল ৪১২ নং রুমে । আমি তিন দিনের জন্য গিয়েছিলাম। আমি ছিলাম ৩০৬ নং রুমে। রুবেল জানত আমি যাব তবে কবে যাব এটা বলিনি হুট করে রাতের বাসে করে খুলনা গেলাম । তারপর রুবেলকে বললাম আমি “সিটি ইন” এ। ও আমাকে দেখার জন্য তখনই আমার রুমে হাজির। আমি ওর চোখের দিকে তাকিয়ে ছিলাম। আমি ওর চোখে দেখেছিলাম আমাকে দেখতে পেরে রুবেল কত খুশি। রুবেল আবু নাসের ষ্টেডিয়ামে অনুশিলনে চলে গেল।

আমি ওর ফেরার অপেক্ষায় ছিলাম। আমরা বেশিরভাগ সময়েই একসঙ্গে দুপুর ও রাতের খাবার খেতাম। অনেক মেমোরি জমা হয়ে পড়ে আছে খুলনার “সিটি ইন” এ। আমার রুমে রুবেল চুরি করে আসত। আমার সাথে দেখা করার জন্য যেভাবে চোরের মত আসত সেটা দেখে খুব হাসিই লাগত। খুলনা থেকে ফেরার সময় রুবেলের চেহারার মধ্যে আমাকে বিদায় জানানোর কষ্ট ঠিক ভালভাবেই বুঝতে পারছিলাম।

তখনও রুবেলের পরিবার অন্য মেয়ের সাথে বিয়ের জন্য রুবেলকে চাপ দিচ্ছিল। আমি ধরেই নিয়েছিলাম আমার ভালবাসা হয়তো আমি হারাবো এজন্যই কিছু কথা রেকর্ড করে রেখেছিলাম। কোন বাজে ইনটেনশন নিয়ে কথাগুলো রেকর্ড করতাম না। তবে আমার সাথে রুবেলের এমন ভালবাসা অভিনয় হতে পারে একবারের জন্যও ভাবতে পারিনি। তখন আমার মনে হত আমার চেয়েও রুবেল আমাকে বেশি ভালবাসে।

খুলনা থেকে ঢাকা আসার পথে ফোনে যখন কথা হয় তখন কত ঢং আর ভালবাসা দিয়ে কথা বলছিল যেগুলো হয়তো রুবেল ভূলে গেছে। রুবেলকে সেই কথা গুলো মনে করাতেই আজকে এটা লিখলাম এবং ঐ দিনের রেকর্ড করা কথা গুলো দিলাম।

কারন রুবেলকে এই কথাগুলো বলার জন্য ফেসবুক ছাড়া আর কোন পথ নেই। এই পোস্ট দেখে সবাই নানা রকম বাজে কথা বলবে আমি জানি। এই কল রেকর্ডটিতে অনেকগুলো নোংরা কথা আছে। এটি ফেসবুকে দেওয়ার জন্য দুঃখিত। দয়া করে ১৮ বছরের নিচে কেউ রেকর্ড করা কথাগুলো শুনবেন না। আর এটা দেখে আমাকে কেউ খারাপ ভাবলে আমার কিছু করার নেই। রুবেল তুমি একবার শুধুমাত্র ভেবে দেখ কিভাবে তুমি অভিনয় করে আমার জীবন নিয়ে খেলেছ। আল্লাহ একদিন অবশ্যই তোমার বিচার করবে। আমি আর কিছুদিন মাত্র বাচঁবো। তবে তোমাকে আমি কোনদিন মাফ করব না । যে অন্যায় আমার সাথে করেছ এর কোন মাফ হয়না।

প্রোব/পি/সংস্কৃতি/০৬/০৬/২০১৫

 

৬ জুন ২০১৫ | বিনোদন | ১৪:৪৬:০৫ | ১৪:০৫:০৫

বিনোদন

 >  Last ›