A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

যমজ সন্তান চান কিম কার্দাশিয়ান | Probe News

kim kardashian jun 4যমজ সন্তান চান কিম কার্দাশিয়ান

প্রোবনিউজ, ডেস্ক: ফের মা হওয়ার খবর দিয়ে আলোচনায় আসেন বিতর্কিত মডেল ও টিভি ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান। তবে এবার তিনি যমজ সন্তান আশা করেন বলে একটি টিভি চ্যানেলের কাছে আশাবাদ ব্যক্ত করেন।

ক’দিন ধরেই মিডিয়ায় শুনা যাচ্ছিলো , দ্বিতীয়বারের মত মা হচ্ছেন ৩৪ বছর বয়সী কিম কার্দাশিয়ান। গত ৩১ মে রিয়েলিটি শো‘র একটি প্রোমোশনাল ভিডিও ক্লিপ প্রকাশ হয়। এতে তিনি মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। কিমের ভিডিওটি প্রকাশের পর টুইটারে বেশ আলোচিত হয় এটি। কিমের ভক্ত অনুরাগীদের অনেকে কিমকে-ওয়েস্ট দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন, আবার কেউ তাদের নিয়ে মেতে উঠেছেন রসিকতায়! তবে ফের তিনি আর একটি খবর দিয়ে চমকে দিয়েছেন সবাইকে।

এমটিভি’তে দেয়া এক সাক্ষাৎকারে কিম জানিয়েছেন, এবার তিনি দুটি সন্তান একসাথে জন্ম দিতে খুব আশাবাদী। ডাক্তাররাও নাকি এ সম্পর্কে একটি পূর্বাভাস দিয়েছে। তাই তিনি আশায় বুক বাধছেন যমজ সন্তানের।

উল্লেখ্য, বিতর্কিত কিম কার্দাশিয়ান মা হবেন, এমন ঘোষণার পরই ওয়েব দুনিয়া ঠিক করে দেয় তার আগত সন্তানের নাম। জনপ্রিয় র্যা পার কাইনি ওয়েস্ট ও কিমের প্রথম সন্তানের নাম রাখা হয়েছিলো ‘নর্থ’। ওয়েবে দুনিয়ার মানুষ রসিকতা করে তাদের আগত সন্তানের নাম ঠিক করে দেয় ‘সাউথ’ বলে।

প্রোব/পি/সংস্কৃতি/০৪.০৬.২০১৫

 

৪ জুন ২০১৫ | বিনোদন | ১৪:১০:৪০ | ১৩:১১:৩৪

বিনোদন

 >  Last ›