A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আসিফ নজরুল-শিলার ঘরে নতুন অতিথি | Probe News

Asif+ Sheela may 9আসিফ নজরুল-শিলার ঘরে নতুন অতিথি

প্রোবনিউজ, ঢাকা: ফের মা হলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও হুমায়ূন আহমেদের মেয়ে শিলা আহমেদ। ৭ মে, বৃহস্পতিবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে কন্যাসন্তানের মুখ দেখেন আসিফ-শিলা দম্পতি।

শুক্রবার শিলার স্বামী ড. আসিফ নজরুল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান। ও নবজাতকের মুখোন্মচন করেন। এ সময় তিনি লিখেন, ‘সর্বশক্তিময় আল্লাহ, শিলা ও আমাকে একটি কন্যাসন্তান দিয়ে বরকতময় করেছেন। মা-মেয়ে দুজনেই এখন সুস্থ আছেন। আমাদের জন্য দোয়া করবেন।’

২০১৩ সালে আসিফ নজরুল ও শিলা আহমেদ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুজনেরই দ্বিতীয় বিয়ে হিসেবে আসিফের আগের সংসারে ছয় বছরের একটি সন্তান ও শিলা আহমেদের চার ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে। ফলে চতুর্থ সন্তানের মা হলেন শিলা।

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকের তিতলি চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হন উঠেন হুমায়ূন কন্যা শিলা আহমেদ। তারপর ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে আফসানা মিমির ছোট বোন চরিত্রে দেখা যায় তাকে। বিপাশা হায়াতের সঙ্গে ‘ওইজা বোর্ড’ নাটকেও শিলাকে দুর্দান্ত অভিনয় করেন তিনি।

এরপর হুমায়ূন আহমেদের ‘আগুনের পরশমণি’সিনেমায় শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেন শিলা। এ সিনেমায় শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-১৯৯৪’ ঘরে তুলে নেন শিলা আহমেদ।

প্রোব/পি/বিবিধ/০৯.০৫.২০১৫

 

৯ মে ২০১৫ | বিবিধ | ১৫:০০:২১ | ১৭:২৮:৩১

বিবিধ