A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মগবাজারে ২০দলের বিক্ষোভ | Probe News

মগবাজারে ২০দলের বিক্ষোভ

প্রোবনিউজ, ডেস্ক:লাগাতার অবরোধের সমর্থনে রাজধানীর মগবাজার চৌরাস্তায় ঝটিকা মিছিল করেছে ২০ দলীয় জোট। জোটের রমনা থানার যুগ্ম আহবায়ক ড. মুহাম্মদ রেজাউল করিমের নেতৃত্বে মিছিলে ড. আহসান হাবিব, থানা জামায়াত সেক্রেটারী এম জে রহমান, এম ইউ আলী, আতাউর রহমান সরকার,যুবনেতা সোহেল রানা, শিবির নেতা এম আশরাফ উদ্দিন, ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে ড. রেজাউল করিম বলেন-আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বহু রক্তে অর্জিত প্রিয় জম্মভূমি বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। কালো আইন করে,পুলিশ-বিজিবি-র‌্যাব দিয়ে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।পুলিশের বুটের নিচে পিষ্ট হচ্ছে মানবতা। যৌথবাহিনীর নামে বিশেষ বাহিনী দিয়ে নির্বিচারে গণতন্ত্রকামী মানুষকে হত্যা করা হচ্ছে। গুম,খুন,গুলি করে পঙ্গু করে দেয়া এবং আইন- শৃঙ্খলার বাহিনীর হাতে আটক হওয়ার পর গণতন্ত্রকামীদের মৃত দেহ রাস্তার ধারে, খালে-বিলে ডোবা-নালায় পাওয়া যাচ্ছে। সময়ের ব্যবধানে প্রতিটি লাশের জবাব তাদের কাছ থেকে নেয়া হবে।

তিনি অবিলম্বে বিএনপি নেতা সালাহ উদ্দিন, শিবির নেতা মুকাদ্দেস, অলিউল্লাহ, শ্রমিক নেতা আমিনুল,রংপুর মিঠাপুকুর উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গুম হওয়া সকল নেতাকর্মীর সন্ধান ও তাদের মুক্তি দাবি জানান।


প্রোব/পি/জাতীয়/রাজনীতি/২৫.০৩.২০১৫

 

২৫ মার্চ ২০১৫ | রাজনীতি | ১২:০১:২২ | ১৬:৫৭:৫৭

রাজনীতি

 >  Last ›