A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বাড়ি কিনলে বউ ফ্রি | Probe News

house sale wife mar 12বাড়ি কিনলে বউ ফ্রি

প্রোবনিউজ,ডেস্ক: অভিনব এক বিজ্ঞাপন নিয়ে ইন্দোনেশিয়ায় তোলপাড় চলছে। সেই ঢেউ এসে লাগছে বিশ্বের প্রতিটি আনাচে-কানাচে।

ওই বিজ্ঞাপনে বলা হয়েছে, একটি বাড়ি কিনলে সঙ্গে বউ ফ্রি দেয়া হবে। বাড়িটির মালিক একজন নারী। তিনি বিজ্ঞাপনে বলেছেন, যে ব্যক্তি তার ওই বাড়িটি কিনবেন তাকে বিয়ে করবেন তিনি।

এই বাড়িটি আধুনিক মানের। একতলা হলেও এতে রয়েছে দুটি বেডরুম, দুটি বাথরুম, একটি পুকুর, একটি গ্যারেজ। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।

এতে বলা হয়েছে, ওই বাড়িটির মালিক ৪০ বছর বয়সী উইনা লিয়ার। তিনি বাড়ির সঙ্গে নিজের ছবি যুক্ত করে একটি বিজ্ঞাপন দিয়েছেন ইন্টারনেটে। তাতে রয়েছে তার মনোলোভা ভাষা।

তাতে তিনি বলেছেন, আপনি এই বাড়িটি কিনলে বাড়ির মালিককে বিয়ের প্রস্তাব দিতে পারেন। এ বাড়িটি ইন্দোনেশিয়ার জাভা দ্বীপের সলোমনে। এর দাম হাঁকা হয়েছে ৯৯ কোটি ৯০ লাখ রুপিয়া। বাংলাদেশী টাকায় তা প্রায় অর্ধ কোটি। ওই বিজ্ঞাপনে জুড়ে দেয়া হয়েছে বিশেষ কিছু শর্ত। বলা হয়েছে এটি বিক্রি হবে এক দামে।

এ নিয়ে ইন্টারনেটে নানা রকম খবর ছড়িয়ে পড়েছে। বিশেষ করে সামাজিক মিডিয়ার কল্যাণে তা দ্রুতই ছড়িয়ে পড়েছে। বোল্ডিস ৯৯ নামের একটি অনলাইন ফোরাম জানিয়েছে- লিয়া ভীষণ স্মার্ট নারী। তিনি বিক্রি করবেন বাড়িটি। একই সঙ্গে আবার তিনি এর মালিকও থেকে যাবেন। যিনি বাড়িটি কিনবেন তিনি মাঝখান থেকে পেয়ে যাবেন স্ত্রী হিসেবে লিয়াকে। লিয়া দু’ সন্তানের জননী। এরই মধ্যে তিনি বাড়িটি বিক্রি করতে এক বন্ধুর সহায়তা নিয়েছেন। ওই ব্যক্তি বাড়ি কেনাবেচার একজন দালাল।

লিয়া তাকে বলেছেন, একজন ক্রেতা খুঁজে দিতে, যিনি চাইলে তাকে বিয়ে করতে পারেন। কেমন পাত্র চান? এ প্রশ্নের উত্তরে লিয়া বলেছেন, ক্রেতা অবিবাহিত বা বিপত্নীক হলে চলবে। তিনি বিয়ের জন্য যদি পাত্রী খুঁজে ব্যর্থ হন তাহলে আমাকে বলতে পারেন। আমিও তো বিধবা। গতকাল পর্যন্ত তিনি একজন ক্রেতার সন্ধান পেয়েছেন। তবে তার নাম পরিচয় প্রকাশ করেন নি তিনি।


প্রোব/পি/আন্তর্জাতিক/ ১২.০৩.২০১৫

 

১২ মার্চ ২০১৫ | লাইফস্টাইল | ১৬:১০:১৭ | ১৯:২৪:৫২