A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

খালেদার অফিসের তালা খুলে দিলো পুলিশ | Probe News

khaleda Zia 111

খালেদার অফিসের তালা খুলে দিলো পুলিশ

প্রোবনিউজ, ঢাকা: চার দিনের মাথায় গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ের তালা খুলে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটের দিকে কার্যালয়ের প্রধান ফটকের তালা খুলে দেওয়া হয়। তবে কার্যালয়ের সামনে আগের মতোই পুলিশের উপস্থিতি রয়েছে।

গুলশানের ৮৬ নম্বর সড়কের ৬ নম্বর এই বাড়ির সামনে কয়েক দিন ধরেই দুই স্তরের নিরাপত্তা বেষ্টনী তৈরি করে রেখেছে পুলিশ। কার্যালয়ের ভিতরে ঢুকতেও ছিল কড়াকড়ি।

খালেদা জিয়ার সঙ্গে এই কার্যালয়ে কয়েক দিন ধরে দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান, শামসুল আল আমীন ডিউ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ সংগঠনের কয়েকজন নেত্রী আছেন। আছেন অফিস সহকারী ও চেয়ারপারসনের নিরাপত্তা স্কোয়াডের সদস্যরা।

৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনের বর্ষপূর্তিতে পাল্টিপাল্টি কর্মসূচি পালনের ঘোষণায় উত্তেজনার মধ্যে গত শনিবার রাতে গুলশানের কার্যালয়ে গিয়ে ‘অবরুদ্ধ’ হন খালেদা জিয়া।

ওই রাতে তিনি নয়া পল্টনে দলীয় কার্যালয়ে আসার উদ্দেশ্যে বেরোতে চাইলে তার পথ আটকায় পুলিশ। এরপর বাইরে পুলিশি ঘেরাওয়ের মধ্যে ভিতর থেকে তালা লাগিয়ে কার্যালয়ের মধ্যে অবস্থান নেন খালেদা।

প্রোব/রাজনীতি/বিএইচ/০৮.০১.২০১৫

৮ জানুয়ারী ২০১৫ | রাজনীতি | ১৩:৩৫:৪৩ | ১২:৫৫:০৭

রাজনীতি

 >  Last ›