A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘ভয়কে জয় করে আন্দোলন অব্যাহত রাখুন’ | Probe News

‘ভয়কে জয় করে আন্দোলন

অব্যাহত রাখুন’

প্রোবনিউজ, ডেস্ক: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার ঘোষিত আন্দোলন কর্মসূচি পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলতে থাকবে। চলমান এ আন্দোলনের গন্তব্য গণতন্ত্র পুনরুদ্ধার, আওয়ামীলীগ সরকারের বিদায় এবং নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন। আজ লন্ডন থেকে দেয়া এক বিবৃতিতে তিনি আন্দোলনরত নেতাকর্মীদের এ আহ্বান জানান।

তারেক রহমান সকল বাধা উপেক্ষা করে এখন পর্যন্ত জোরদার আন্দোলন অব্যাহত রাখার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই আন্দোলন শুধুমাত্র বিএনপি কিংবা ২০ দলীয় জোটেরই নয় এ আন্দোলনের পক্ষে দেশের গণতন্ত্রকামী প্রতিটি মানুষের সমর্থন রয়েছে।

তারেক রহমান বলেন, গণবিরোধী জনসমর্থনহীন এ সরকার আন্দোলনে প্রচন্ড ভয় পায়। এর প্রমাণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গত চারদিন থেকে তার গুলশানের কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়েছে। জাতীয় প্রেসক্লাব থেকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, আন্দোলনকারীদের দমনের পাশাপাশি সরকার মিডিয়াকেও কঠোরভাবে নিয়ন্ত্রণ করছে। সত্য খবর প্রকাশে বাধা দেয়া হচ্ছে। সত্য প্রচারের দায়ে গ্রেপ্তার করা হয়েছে ইটিভি’র চেয়ারম্যান আব্দুস সালামকে। কোনো কোনো মিডিয়াকে সরকারের পক্ষে লিখতে বাধ্য করা হচ্ছে। তারেক রহমান অন্দোলনকারীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী মিডিয়া নানা রকম গুজব ছড়াচ্ছে। জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন, যেসব পত্রিকায় আন্দোলনের ব্যাপারে নেতিবাচক রিপোর্ট প্রচার করছে অবশ্যই ধরে নিতে হবে প্রকৃত চিত্র বিপরীত। তিনি দল ও জোটের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি সকল ভয়কে জয় করে গণতন্ত্র বিরোধী খুনী ও মিথ্যাবাদী সরকারের বিরুদ্ধে যেকোনো মূল্যে চলমান আন্দোলন সফল করার আহ্বান জানান।

প্রোব/পি/রাজনীতি/০৭.০১.২০১৫

 

৭ জানুয়ারী ২০১৫ | রাজনীতি | ১১:১৫:০২ | ১২:০৭:২০

রাজনীতি

 >  Last ›