A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ডিএমপি কমিশনারের সাক্ষাৎ মেলেনি, সমাবেশ করবে বিএনপি | Probe News

ডিএমপি কমিশনারের সাক্ষাৎ মেলেনি

সমাবেশ করবে বিএনপি

প্রোবনিউজ, ঢাকা: অনুমতি না পেলেও আগামী ৫ই জানুয়ারির মহাসমাবেশের করবে বিএনপি বলে জানিয়েছেন দলের প্রচার সম্পাদক জয়নুল আবেদিন ফারুক। আজ ডিএমপি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

৫ই জানুয়ারি সমাবেশের অনুমতি নিয়ে আলোচনার জন্য দুই দফা গিয়েও ঢাকা মহানগর পুলিশ কমিশনারের দেখা পাননি বিএনপি নেতারা। সমাবেশের অনুমতি চাইতে শনিবার সকাল সাড়ে ১১টায় আবার বিএনপির তিন সদস্যের প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যান। ১৫ মিনিট কমিশনার কার্যালয়ের অভ্যর্থনা কক্ষে অপেক্ষায় ছিলেন বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু, জয়নুল আবদিন ফারুক ও আব্দুল লতিফ জনি। ডিএমপির এক কর্মকর্তা পরে তাদের জানান, বিশ্ব ইজতেমার কাজে কমিশনারসহ কর্মকর্তারা ব্যস্ত রয়েছেন।

পরে জয়নুল আবেদিন ফারুক বলেন, আমরা ডিএমপি কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারো দেখা পাইনি। অর্থাৎ আমরা এখনও সোমবারের জনসভার অনুমতি পাইনি। তবে আমরা এখনও প্রত্যাশা করছি, অনুমতি পাব। অনুমতি না পেলে আমরা আমাদের ঘোষিত কর্মসূচি নিয়ে এগিয়ে যাব। এর আগে গত বৃহস্পতিবার ডিএমপি কমিশনারে কার্যালয়ে গিয়ে তার দেখা না পেয়েই ফিরে আসেন বিএনপি নেতারা।

সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি জানান, গত ২২শে ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী, শাপলা চত্ত্বর এবং নয়া পল্টন এই তিনটির যে কোন একটি স্থানে মহাসমাবেশ করতে দেয়ার জন্য লিখিত আবেদন করেছিলাম। ওই আবেদনের বিষয়ে জানতেই আমরা ডিএমপি কার্যালয়ে গিয়েছিলাম।

প্রোব/পি/রাজনীতি/০৩.০১.২০১৫

 

৩ জানুয়ারী ২০১৫ | রাজনীতি | ১৪:৫৭:১৩ | ১৩:৩৮:৩৭

রাজনীতি

 >  Last ›