A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জাপার সমাবেশ: মঞ্চে বসা নিয়ে হাওলাদার-রাঙ্গার বিবাদ | Probe News

জাপার সমাবেশ: মঞ্চে বসা নিয়ে হাওলাদার-রাঙ্গার বিবাদ

প্রোবনিউজ, ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলছে জাতীয় পার্টির ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মহাসমাবেশ। সমাবেশের মঞ্চে বসাকে কেন্দ্র করে জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার মাঝে বাদ-বিবাদের ঘটনা ঘটেছে।

বেলা ২টা বাজতেই সমাবেশ স্থলে উপস্থিত হন রুহুল আমিন হাওলাদার। হাওলাদার আসার ঠিক আধা ঘন্টা পরে মঞ্চে উঠেন মশিউর রহমান রাঙ্গা। বসার কোন জায়াগা না পেয়ে হাওলাদারকে উদ্দেশ্য করে রাঙ্গা বলেন, আমি কি সবার পেছনে গিয়ে বসবো। এসময় হাওলাদার রাঙ্গাকে বলেন, এখানো কোন জায়গা খালি নাই।

সকাল ১০টা থেকে শুরু হয়েছে জাপার এই মহাসমাবেশ। গত কয়েকদিন থেকে এরশাদ বলে আসছিলেন এই সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটানো হবে। কিন্তু সমাবেশ শুরু হওয়ার ৬ ঘন্টা পার হলেও লোক সংখ্যা ১০ হাজার অতিক্রম করেনি।

বেলা ৩ টার দিকে জাপার সমাবেশে মঞ্চে একসাথে আসেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও দলের প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের। এর ৫ মিনিট পরেই মঞ্চে উপস্থিত হন পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

মঞ্চে কেন্দ্রীয় নেতাদের মধ্যে রয়েছেন, প্রেসিডিয়াম সদস্যমশিউর রহমান রাঙা, মুজিবুল হক চুন্নু, ঢাকা দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, জাপার সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার,সালমা ইসলাম এমপি, এসএম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, সুনীল শুভরায় প্রমুখ।

মঞ্চে উঠেই এরশাদ আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর তিনি বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়ান। এরপর জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

দীর্ঘঘদিন পরে এরশাদ ও রওশন এরশাদ এক মঞ্চে উঠলেন।

প্রোব/বিএইচ/১.০১.২০১৫

১ জানুয়ারী ২০১৫ | রাজনীতি | ১৬:০৪:১৭ | ১০:৩৫:৫৬

রাজনীতি

 >  Last ›