A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিয়ে ও অগ্নিকান্ডের গল্প | Probe News

বিয়ে ও অগ্নিকাণ্ডের গল্প


April and Michael-Photographer s Favorites-0056.jpg

প্রোবনিউজ, ডেস্ক:
বিয়ের মঞ্চ প্রস্তুত। প্রস্তুত বর -কনের পরিবার ও আমন্ত্রিতরা। কনে হেঁটে যাচ্ছেন মঞ্চের দিকে। এমন সময় সাইরেন বাজিয়ে একটি দমকল গাড়ি এসে দাঁড়ালো সামনে। একজন দমকল কর্মী এসে বললেন, বিয়ে বন্ধ করতে হবে এখুনি। পাশের বনে আগুন লেগেছে। কনের পিতা কান্না জড়িত কণ্ঠে ঘোষণা করলেন- বিয়ের অনুষ্ঠান অন্য কোথাও সরিয়ে নিতে হবে।
না, এটি কোন সিনেমার গল্প নয়। বাস্তবে এমনটিই ঘটেছে, যুক্তরাষ্ট্রের ওরেগণ রাজ্যের বেন্ড শহরে।

April and Michael-Photographer s Favorites-0023.jpg

৭ জুন বেন্ডের এক খোলা ময়দানে নিজেদের বিয়ের আয়োজন করেন মাইকেল উলবার ও এপ্রিল হার্টলে। আর বিয়ের আসরে ঘটে এ অনাকাঙ্খিত ঘটনা। সামান্য আগুন থেকে পুরো বনে ছড়িয়ে পরে আগুন। তবে বিয়ের অনুষ্ঠান বলে দমকল কর্মীটিও খুব একটা কঠোর হতে পারেননি। বিয়ে সম্পন্ন করে নিরাপদ কোথাও সরে যাওয়ার জন্য ১৫ মিনিট সময় দেন তিনি। এই বিয়ের ফটোগ্রাফার যশ নিউটন তাঁর ফেসবুক পেজে তুলে ধরেছেন পুরো বিষয়টি। বিশাল আগুনের সামনে দাঁড়ানো আই ফোন ৫-এস দিয়ে তোলা বর-কনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগ্রামে দিয়ে ইতিমধ্যে সারা ফেলেছেন যশ।

April and Michael-Photographer s Favorites-0036.jpg

যশ আরও লেখেন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ এমন বাধা পেয়েও অনুষ্ঠানে আমন্ত্রিতরা খুবই স্বাভাবিক ছিলেন। সবকিছু ভালোভাবে সম্পন্ন করার জন্য সাহায্য করেছেন
 সবাই। তিনি ধন্যবাদ দেন বর মাইকেল এবং কনে এপ্রিলকে, ইতিবাচক ভঙ্গি নিয়ে তাকে ছবি তুলতে সাহায্য করার জন্য। সকলকে সম্পূর্ণ নিরাপত্তা দিয়ে এই পরিস্থিতির মাঝে ছবি তুলতে দেয়ার জন্য পুলিশ, দমকল ও বন বিভাগের কর্মীদের প্রতি কৃতজ্ঞতা যশ । যশের ভাষায়ঃ “Thank you to all the firefighters, policemen, and the forest service for protecting us from the beautiful yet crazy elements of mother nature.”

যশ নিউটন এর ওয়েবসাইট : http://joshnewton.pass.us/aprilandmichael/

প্রোব/অমি/মুআ/সংস্কৃতি/ ১২.০৬.১৪

১২ জুন ২০১৪ | লাইফস্টাইল | ১৭:০২:৪৭ | ১৪:৩৩:৩৩